রংপুরের গঙ্গাচড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। চাঁদরাতে ঈদের জামা ও জুতা কিনে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে একটি আইসক্রিম ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত কিশোর তারাবির হোসেন তুলিব (১৪) ও ভ্যানচালক আকব্বর আলী (৬৭) মারা গেছেন।

নিহত তুলিবের বাড়ি গঙ্গাচড়ার কাফ্রিখালে। আর আকব্বর আলীর বাড়ি পার্শ্ববর্তী জেলা নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়। 

সোমবার (২ মে) রাতে রংপুরের গঙ্গাচড়া উপজেলার কাফ্রিখাল বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে । বর্তমানে আহত মোটরসাইকেল চালক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থাও সংকটাপন্ন।  

নিহতের স্বজনরা জানান, ঈদের কেনাকাটার জন্য তারাবির হোসেন তুলিব তার এক আত্মীয়ের সঙ্গে গঙ্গাচড়া উপজেলা সদরে যায়। কেনাকাটা শেষ করে রাতে একই মোটরসাইকেলে করে ফেরার পথে কাফ্রিখাল বাজারের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি আইসক্রিম ভ্যানকে সজোরে ধাক্কা দেয়। দুর্ঘটনার সময় মোটরসাইকেলের পেছনে বসা তুলিব রাস্তায় ছিটকে পড়ে। আহত হন মোটরসাইকেলের চালক। বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় নিথর হয়ে যান আকব্বর আলীও।

দুর্ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ভ্যানচালক আকব্বর আলীকে মৃত ঘোষণা করেন। পরে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় কিশোর তুলিবও মারা যায়। বর্তমানে সংকটাপন্ন মোটরসাইকেল চালক সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

ফরহাদুজ্জামান ফারুক/আরএআর