খুলনার সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গাজী জাকির হোসেন। রোববার (১২ জুন) রাতে ইউনিয়নের বোয়ালিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে। তিনি খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ৭টার দিকে ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন মোটরসাইকেলযোগে আড়ুয়া থেকে বারাকপুর ফেরার পথে বোয়ালিয়ারচরে পৌঁছালে ৮-১০ জন সন্ত্রাসী তার গতিরোধ করে। এ সময় তারা গাজী জাকির হোসেনকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। পরে তাকে পার্শ্ববর্তী খালে ফেলে রেখে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে দিঘলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দিঘলিয়া থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার ঢাকা পোস্টকে বলেন, রোববার রাতে কে বা কারা ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের ওপর হামলা চালায়। তিনি খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার তদন্ত চলছে। 

মোহাম্মদ মিলন/এসকেডি