নড়াইলের লোহাগড়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ঘের ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় তার ছোট ভাই গুরুতর আহত হন। সোমবার (১৩ জুন) দুপুরে উপজেলার তালবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রেজাউল করিম মোল্যা (৫৮) তালবাড়িয়া গ্রামের মৃত বকুল মোল্যার বড় ছেলে। একই ঘটনায় তার ছোট ভাই কচি মোল্যার (৪০) অবস্থাও আশঙ্কাজনক।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করে বলেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মিলন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশী বোরহান মোল্যা ও ইজাজুল মোল্যার সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল রেজাউল করিমদের। স্থানীয়ভাবে মীমাংসা না হওয়ায় দুপক্ষ আদালতের দ্বারস্থ হয়। সোমবার নড়াইল জেলা জজ আদালত থেকে ফেরার পর দুপুরে বাড়ি থেকে দিঘলিয়া বাজারে যাওয়ার সময় কয়েকজন দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দুই ভাইকে গুরুতর জখম করে বোরহান মোল্যা ও ইজাজুল মোল্যাপক্ষ।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় চিকিৎসক রেজাউল করিমকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক খালিদ সাইফুল্লাহ বেলাল ঢাকা পোস্টকে বলেন, রেজাউল করিম মোল্যাকে মৃত অবস্থায় আনা হয়েছে। কচি মোল্যার রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় খুলনা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। নিহত রেজাউল করিম মোল্যার শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মিলন ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। যেকোনো ধরনের বিশৃঙ্খল পরিস্থিতি মোকাবিলায় আমরা সচেষ্ট।

নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দোষীদের আটকে সব ধরনের চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

এনএ