যশোরে গলায় ফাঁস নিয়ে বাবার আত্মহত্যার খবর পেয়ে ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন ছেলে। শুক্রবার (১৭ জুন) দুপুরে যশোর সদর উপজেলায় এ ঘটনা ঘটে। 

উপজেলার সুলতানপুর গ্রামের মাঠের মধ্যে বাবা এবং বিকেল তিনটার দিকে একই উপজেলার রাজারহাট রেলক্রসিংয়ের রেললাইনের উপর এ ঘটনা ঘটেছে। 

মৃতরা হলেন- সদর উপজেলার সুলতানপুর গ্রামের সিরাজুল ইসলাম (৬০) ও তার ছেলে সোহেল হোসেন (২৮)। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে নিয়েছে পুলিশ।

যশোরের চাঁদপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমিনুল ইসলাম বলেন, সিরাজুল ইসলামের একমাত্র ছেলে সোহেল। তার তিন মেয়ের মধ্যে দুইজনের বিয়ে হয়েছে। পারিবারিক কলহের কারণে দুপুরে বাড়ির পাশের মাঠের মধ্যে মেহগুনি গাছের সঙ্গে গলায় ফাঁস নিয়ে সিরাজুল ইসলাম আত্মহত্যা করেন। এ খবর শুনে তার ছেলে সোহেল বিকেল ৩টার দিকে রাজারহাটে চলন্ত ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেন।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, সিরাজুল ইসলামের মরদেহ উদ্ধার করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করা ছেলের মরদেহের বিষয়ে রেলওয়ে পুলিশ ব্যবস্থা নিচ্ছে। 

আরএআর