নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, পাবলিক সেক্টরে অনেক কাজ করেছি। এমন কোনো জায়গা নেই, যেখানে সিটি কর্পোরেশন উন্নয়নমূলক কাজ করেনি। তবে এসব উন্নয়নের কৃতিত্ব আমার নয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই এত এত উন্নয়ন করা সম্ভব হয়েছে। বঙ্গবন্ধু এ দেশের স্বাধীনতা এনে দিয়েছেন, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিচ্ছেন অর্থনৈতিক মুক্তি। আপনারা দেখেছেন পদ্মা সেতু অসম্ভবকে সম্ভব করেছে।

শনিবার (০২ জুলাই) শহরের দেওভোগে ডিএসএস মাঠ উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনারাই আমাকে উদ্বুদ্ধ করেছেন মাঠগুলোকে রক্ষা করতে। প্রতিটি এলাকার মাঠের কর্মকর্তা, ক্লাবের কর্মকর্তা যোগাযোগ করেছেন। আমরা ইতোমধ্যে ১৪টি মাঠের কাজ করেছি। আরও কাজ করছি। নারায়ণগঞ্জ, বন্দর ও সিদ্ধিরগঞ্জে ২১টি মাঠের কাজ চলমান রয়েছে। যে মাঠগুলো সংস্কারের অভাবে খেলা যেত না, সেগুলো আমরা ঠিক করে দিচ্ছি। এই মাঠটি প্রায় তিন কোটি টাকা ব্যয়ে করা হয়েছে।

তিনি আরও বলেন, শেখ রাসেল পার্কের ভেতরে অনেক সুন্দর একটি মাঠ আছে। আমরা আশা করছি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্কটি উদ্বোধন করবেন। আমি অনুরোধ করব নারায়ণগঞ্জের প্রাক্তন খেলোয়াড়দের, আপনারা কি পারেন না নিজ নিজ এলাকার মাঠে বাচ্চাদের খেলা শেখাতে। যদি লজিস্টিক সাপোর্ট লাগে নারায়ণগঞ্জ সিটি  কর্পোরেশন প্রস্তুত।

মেয়র আইভী বলেন, মদনগঞ্জে আমরা অনেকগুলো বাচ্চাকে ফুটবল শেখাচ্ছি। তারা চমৎকার খেলে। এছাড়া আপনারা জেনে খুশি হবেন, আমাদের নভেরা সাইকেলিং নামে নারীদের একটি টিম আছে। আমরা তাদের খানপুরে অনুশীলনের জায়গা দিয়েছি। আমরা আপনাদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই।

কারণ আপনারা ইচ্ছে করলে খেলার মাধ্যমে বাংলাদেশের পরিচিত সারা বিশ্বে বাড়াতে পারেন। আমরা ব্রাজিল-আর্জেন্টিনার পতাকা লাগিয়ে দেশকে ছেঁয়ে ফেলি। কেন আমরা আমাদের ফুটবলকে এগিয়ে নিতে পারি না। কেন মোনায়েম মুন্নার মতো ফুটবলার তৈরি হয় না। আপনারা এগিয়ে আসুন, লজিস্টিক সার্পোটের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন আপনাদের পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রশাসক আনোয়ার হোসেন, ডিএসএস মাঠ কর্তৃপক্ষের সভাপতি শাখাওয়াত হোসেন বাচ্চু ও আশরাফ উদ্দীন চুন্নু প্রমুখ।

এসপি