নেত্রকোণার দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীতে নিখোঁজ যুবক উজ্জ্বল হোসেনের (২৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৬ জুলাই) সকালে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের রামবাড়ি এলাকায় ভাসতে দেখে স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে। 

উজ্জ্বল হোসেন রামবাড়ি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

স্থানীয় দুর্গাপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিবারের অভিযোগ না থাকায় মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের আদমপুর চরপাড়া ফেরিঘাট থেকে ২০-২৫ জন যাত্রী নিয়ে একটি নৌকা ঝাঞ্জাইলের উদ্দেশে ছেড়ে যায়। পথে কাকৈরগড়া ইউনিয়নের রামবাড়ি এলাকায় একটি বলগেট নৌকার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় নৌকায় থাকা সব যাত্রী নদীতে পড়ে যায়। এ দৃশ্য দেখে নদীতে থাকা অন্য নৌকাসহ স্থানীয়রা তাদের উদ্ধার করলেও নিখোঁজ থাকেন উজ্জ্বল হোসেন। 

স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে বিষয়টি জানায়। রাতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। কিন্ত তারা উদ্ধারে ব্যর্থ হয়। শনিবার সকালে ঘটনাস্থলে উজ্জ্বলের মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয়রা উদ্ধার করে। 

জিয়াউর রহমান/এসপি