গোপালগঞ্জে পূর্বশত্রুতা জেরে রানা মোল্লা (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। রোববার (২৪ জুলাই) রাত পৌনে ৮টায় গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের রঘুনাথপুর-তেলিগাতী সড়কের রঘুনাথপুরে ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির আহমেদ।

নিহতরানা মোল্লা গোপালগঞ্জ সদরের উপজেলার কাঠি ইউনিয়নের কাঠি মধ্যপাড়া গ্রামের বাদল মোল্লার ছেলে। তিনি ঢাকায় মোবাইল সার্ভিসিংয়ের কাজ করতেন। গত শনিবার রাতে তিনি গোপালগঞ্জের বাড়িতে আসেন। নিহত রানা মোল্লা দেড় বছরের একটি মেয়ে আছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, রোববার বিকেল সাড়ে ৪টায় চার বন্ধু মিলে দুটি মোটরসাইকেলে করে টুঙ্গিপাড়া উপজেলার সিলনা বাজারে মিষ্টি খাওয়ার উদ্দেশ্যে যান। সেখান থেকে ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছালে কাঠি দক্ষিণপাড়া গ্রামের জীবন সরদারের ছেলে বদরুল সরদারের নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের একটি দল তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। 

নিহত রান রানা মোল্লা প্রতিপক্ষের উদ্দেশ্য বুঝতে পেরে মোটরসাইকেল থেকে নেমে রাস্তার পাশে খালে ঝাঁপিয়ে পড়েন। পানির মধ্যে রেখে প্রতিপক্ষের লোকজন এলোপাতাড়ি কুপিয়ে ডাঙায় টেনে তুলে পুনরায় কোপাতে থাকে। একপর্যায়ে তার মৃত্যু নিশ্চিত করে তারা স্থান ত্যাগ করে।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. জাহিদুর রহমান বলেন, আজ সন্ধ্যার পর রানা নামের এক যুবককে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তার হাত-পাসহ বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়।

গোপালগঞ্জ সদর থানার ওসি নাসির আহমেদ বলেন, পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ময়না তদন্তের জন্য মরদেহ গোপালগঞ্জ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

এনএ