ময়মনসিংহের ফুলপুরে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার যাত্রী। শুক্রবার (১২ আগস্ট) বিকেলে ময়মনসিংহ-শেরপুর সড়কে উপজেলার বাঁশাটি পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ছনধরা ইউনিয়নের হযরত আলীর ছেলে মিজান মিয়া (২৭) ও একই উপজেলার নগুয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মঞ্জুরুল ইসলাম (৩৭)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেল সাড়ে ৪টার দিকে নকলা থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা বাঁশাটি পশ্চিম পাড়া নামক স্থানে আসতেই বিপরীত দিক থেকে আসা শেরপুরগামী একটি বাস অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ ঘটনায় অটোরিকশার ছয় যাত্রী আহত হন। 

পরে তাদের উদ্ধার করে নকলা ও ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিজান মিয়া মারা যান। আর মঞ্জুরুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক জুলহাস উদ্দিন বলেন, গুরুতর আহত অবস্থায় মঞ্জুরুল ইসলাম নামে একজনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার স্বজনরা মরদেহ নিয়ে চলে যান।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

উবায়দুল হক/আরআই