ঢাকার ধামরাইয়ে ট্রাক-পিকআপের সংঘর্ষে পিকআপের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪ জন। এদের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৪ আগস্ট) বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটার লাকুরিয়াপাড়া এলাকার স্নোটেক্স পোশাক কারখানার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার জয়নাল আবেদীনের ছেলে সাব্বির হোসেন (২২)। অপর জনের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন, ওমর ফারুক (২৮), রকি (২৬) ও এনামুল (২৭)। বাকি ১ জনের জ্ঞান না ফেরায় তার বিস্তারিত পরিচয় পাওয়া সম্ভব হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ঢাকা থেকে প্লাস্টিকের পাইপ বোঝাই করে একটি ট্রাক আরিচার দিকে যাচ্ছিল। ঢাকা-আরিচা মহাসড়কের ওই এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি পিকআপের সঙ্গে ওই ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় পিকআপটি সড়কে উল্টে গেলে যাত্রীরা ছিটকে পড়ে ও একজন পিকআপের নিচে চাপা পড়ে। এ সময় দুইজন মারা যান। এ ঘটনায় আহত হন আরও অন্তত ৪ জন।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা বলেন, খবর পেয়ে দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তাদের হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে একজনের এখনো জ্ঞান ফেরেনি।

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর রিফফাত আরা ঢাকা পোস্টকে বলেন, আমাদের হাসপাতালে মোট ৬ জনকে আনা হয়। এদের মধ্যে দুইজন হাসপাতালে আনার আগেই মারা যান। বাকি ৪ জনের মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক আজিজুল হক বলেন, দুইজন নিহত হওয়ার খবর পেয়েছি। নিহতের মরদেহ উদ্ধার কার্যক্রম প্রক্রিয়া চলছে। একই সঙ্গে সড়ক থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক-পিকআপটি সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

মাহিদুল মাহিদ/আরআই