কুমিল্লায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে শাহাদাত হোসেন (১৭) নামের এক কিশোরোর মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে পূর্বশত্রুতার জের ধরে কুমিল্লা নগরীর নগর উদ্যান এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান।

নিহত শাহাদাত (১৭) নগরীর গাংচর এলাকার শাহ আলমের ছেলে। তিনি ঢাকা পোস্টকে জানান, পূর্বশত্রুতার জের ধরে হাসিব ও রতনের নেতৃত্বে আরও কয়েকজন মিলে আমার ছেলেকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে খুন করেছে। আমি ঘাতকদের গ্রেপ্তার ও উপযুক্ত বিচার দাবি করছি।

স্থানীয় ব্যক্তিদের বরাত দিয়ে পুলিশ জানায়, পূর্বশত্রুতার জের ধরে কিশোর গ্যাংয়ের সদস্য রতন ও হাসিবসহ কয়েকজন কিশোর শাহাদাতকে নগরীর নগর উদ্যান সড়কের পাশে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা সদর হাসপাতাল এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি সহিদুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে হত্যার আলামত সংগ্রহ করেছি। সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে জড়িতদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রেখেছি।

এনএ