নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি সব সময় অপরাধীদের পক্ষে থাকে, এটাই তাদের মূলনীতি। তারা আজ মানবাধিকারের কথা বলছে। বিএনপি নেতারা আজ যে ইলিয়াস আলীর কথা বলছেন, সেই ইলিয়াস আলী ১৯৯৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে দুইজনকে হত্যা করে পানির ট্যাংকে ফেলে রেখেছিল। তার জন্য বিএনপি আজ মায়া কান্না কাঁদে।

শনিবার (২০ই আগস্ট) বিকেল সাড়ে ৫টায় বাংলাহিলি পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ‘শোকাবহ আগস্ট’ উপলক্ষে আয়োজিত সভায় এসব কথা বলেন নৌ প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী বলেন, তারেক রহমান ২০০৪ সালে গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করা চেষ্টা করেছিলেন। সেদিন ২৪ জন মানুষ মারা যান। হাজার হাজার মানুষ এখনও পঙ্গু হয়ে জীবনযাপন করছেন।

‘সেই গ্রেনেডের শব্দে প্রধানমন্ত্রীর শ্রবণ শক্তি লোপ পেয়েছিল। এই-তো তারেক রহমান, এই-তো খালেদা জিয়া। আপনারাই তো অপরাধীদের পক্ষে কথা বলবেন।’

হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুনের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সদস্য শিবলী সাদিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীসহ প্রমুখ।

ইমরান আলী সোহাগ/এমএইচএস