নীলফামারীতে স্কুলে যাওয়ার পথে এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে মাসুদ রহমান মাসুম নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় সদর থানায় মামলা করেছেন ভুক্তভোগীর চাচা। তবে অভিযুক্ত এখনো পলাতক রয়েছেন।

এলাকাবাসীর অভিযোগ, মাসুদ এলাকার বখাটে ছেলে হিসেবে পরিচিত। তার বিচার না হলে এলাকার আরও ছেলে-মেয়ে নির্যাতনের শিকার হবে। তাকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানিয়েছে এলাকার সচেতন মহল। 

অভিযুক্ত মাসুদ সদর উপজেলার লক্ষ্মীচাপ বন্দরপাড়া দুবাছড়ি এলাকার আব্দুল হামিদের ছেলে।

মামলার এজাহার থেকে জানা গেছে, সদরের লক্ষ্মীচাপ ইউনিয়নে ১ সেপ্টেম্বর সকালে ভুক্তভোগী কিশোর স্কুলে যেতে বের হয়। এ সময় পথ থেকে তাকে ডেকে বাঁশঝাড়ে নিয়ে বলাৎকার করে মাসুদ। পরে এ ঘটনা কাউকে না জানাতে হুমকিও দেয়। তবে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। পরে তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত মাসুদের সঙ্গে কথা বলতে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। একাধিকবার কল করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়।

লক্ষ্মীচাপ ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম বলেন, ঘটনাটি আমি জেনে থানায় মামলা করার পরামর্শ দিয়েছি।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আব্দুর রহিম বলেন, গত বৃহস্পতিবার রাত থেকে ছেলেটির চিকিৎসা চলছে। বর্তমানে সে সুস্থ আছে। পুরোপুরি সুস্থ হতে কয়েক দিন সময় লাগবে। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, এ ঘটনায় ৪ সেপ্টেম্বর মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর চাচা। তদন্ত চলমান রয়েছে। আমরা ইতোমধ্যে অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান শুরু করেছি।

শরিফুল ইসলাম/এসপি