মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষক মো. রাজিব মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শুক্রবার ও শনিবার দিবাগত রাতে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোরীর মা রোববার দুপুরে  সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত মো. রাজিব মিয়া (২২) ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কমলাপুর গ্রামের মো. ফজলুল হকের ছেল এবং সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আউটসোর্সিং ওয়ার্ড বয় হিসেবে কর্মরত।

থানা ও স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, উপজেলার ইছাপুরা ইউনিয়নের মধ্য ইছাপুরা গ্রামের ওই কিশোরী নেশা জাতীয় ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়লে গত বৃহস্পতিবার স্বজনরা তাকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করেন। পরে গত শুক্রবার ও শনিবার রাত ১টা থেকে ৩টার মধ্যে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় কৌশলে ১৩নং ওয়ার্ডে গিয়ে কিশোরীকে ধর্ষণ করে।

পরে ওই কিশোরী রোববার সকালে তার মায়ের কাছে বিষয়টি জানালে তার মা সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আঞ্জুমান আরাকে বিষয়টি জানান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা বলেন, বিষয়টি কিশোরীর মা আমাকে জানালে আমি সিরাজদিখান থানা পুলিশের ওসি সাহেবকে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।

সিরাজদিখান থানা পুলিশের ওসি একেএম মিজানুল হক ঢাকা পোস্টকে  বলেন, এ ঘটনায় সিরাজদিখান থানায় মামলা হয়েছে।   ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

ব.ম শামীম/এমএএস