মাদারীপুর সদর উপজেলার আড়িয়াল খাঁ নদে নৌকা ডুবে জিসান শিকদার (২৪) নামে এক যুবক নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার খোয়াজপুর ইউনিয়নের রাজারচর গ্রাম সংলগ্ন আড়িয়াল খাঁ নদে এ ঘটনা ঘটে।

নিখোঁজ জিসান শিকদার সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের বাহেরচর কাতলা গ্রামের হায়দার শিকদারের ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে বাহেরচর কাতলা গ্রাম থেকে খোয়াজপুর এলাকায় একদল যুবক নৌকাবাইচ দেখতে আসে। তারা একটি নৌকায় ঘুরে ঘুরে নৌকাবাইচ দেখছিল। নৌকাটি কিছু দূর যেতেই ডুবে যায়। এ সময় অন্যরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও জিসান নিখোঁজ হয়।

নিখোঁজ জিসানের বাবা জানান, আটজন একটি নৌকায় করে নৌকাবাইচ দেখতে গিয়েছিল। হঠাৎ নৌকায় পানি ওঠে  ডুবে যায়। কয়েকজন সাঁতরে পাড়ে ওঠেয়। আমার ছেলে আর উঠতে পারেনি। আজ দুদিন হলো নিখোঁজ রয়েছে। এখনো আমার ছেলের সন্ধান পাইনি। প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি, তারা যেন আমার ছেলেকে উদ্ধার করে দেয়।

এদিকে নৌকাডুবির খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে মাদারীপুর ফায়ার স্টেশনের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু নানা কারণে রাতে উদ্ধার অভিযান চালানো সম্ভব হয়নি। 

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, নৌকাডুবির ঘটনা শুনেছি। উদ্ধারের জন্য আমাদের ফায়ার সার্ভিসের ডুবুরি দল সেখানে গেছে। 
 
রাকিব হাসান/এসপি