সমাবেশের নামে বিএনপি জনগণের জানমালের ক্ষতি ও রাস্তাঘাট বন্ধ করলে প্রশাসন তাদের প্রতিহত করবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, বিএনপি ঢাকায় ২০ লাখ লোক নিয়ে সমাবেশ করার কথা বলেছে। তারা লোক নিয়ে গিয়ে বসে থাকুক, আমাদের অসুবিধা নেই। 

বুধবার (৯ নভেম্বর) দুপুরে মাদারীপুর পৌর শহরের স্বাধীনতা অঙ্গনে ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের ফ্রি অপারেশনের উদ্বোধনী অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। বেলারুশ ফাউন্ডেশন, আছমত আলী খান ফাউন্ডেশন ও সেলটেক গ্রুপ এ অনুষ্ঠানের আয়োজন করে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগ কখনো বন্ধুকের নল বা পেশিশক্তি প্রদর্শন করে ক্ষমতায় আসেনি। জনগণের প্রতি প্রধানমন্ত্রীর বিশ্বাস রয়েছে। চর কুকরিমুকরি থেকে তেঁতুলিয়া যেখানেই যাবেন সেখানেই একই কথা, একই ধ্বনি, শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। তার বিকল্প আর কেউ নেই।

তিনি আরও বলেন, বাংলাদেশ আবারো ভোটের জন্য তৈরি হচ্ছে। আবারো এ দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে ক্ষমতায় এনে আমাদের উন্নত বাংলাদেশের স্বপ্ন পূরণ করবে। এটা সারা বাংলাদেশের মানুষ বিশ্বাস করে।

আছমত আলী খান ফাউন্ডেশনের সভাপতি সৈয়দা রোকেয়া বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপ, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। 

এছাড়াও জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মো. মাসুদ আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, বিশেষজ্ঞ সার্জন ডা. মাহাবুবুর রহমান (কাচ্চু খান), বেলারুশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সিইও ডা. মারতিন কামাউস প্রমুখ উপস্থিত ছিলেন। 

রাকিব হাসান/আরএআর