অপেক্ষায় হাজারো দর্শক

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রীতি ফুটবল ম্যাচে ব্যারিস্টার সুমন ফুটবল ক্লাব ও রহমত আলী যুব স্পোর্টিং ক্লাব অ্যান্ড একাডেমির মধ্য খেলা অনুষ্ঠিত হবে। এই খেলা দেখার জন্য উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজারো দর্শক ইতোমধ্যে মাঠে ভিড় জমিয়েছেন। তরুণ সমাজের ফুটবল প্রেমীদের মধ্যমণি ব্যারিস্টার সুমনের খেলা দেখার জন্য অপেক্ষায় হাজারো দর্শক। 

রোববার (১৩ নভেম্বর) বেলা পৌনে ৩টার দিকে উপজেলার রাজেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

ইতোমধ্যে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির কর্ণধার ব্যারিস্টার সুমন তার টিমসহ পৌঁছেছেন। এ সময় সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান ব্যারিস্টার সুমনকে ফুল দিয়ে বরণ করে নেন।

রাজেন্দ্রপুর গ্রামের শফিক মিয়া এসেছেন ফুটবল খেলা দেখতে। সরেজমিনে আলাপকালে তিনি বলেন, ফুটবল তার প্রিয় খেলা। ব্যারিস্টার সুমনের খেলা বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছেন। কিন্তু আজকে সরাসরি মাঠে গ্যালারিতে বসে সুমনের খেলা দেখতে পারবেন বলে উৎফুল্ল। 

আরেক দর্শক হাসান বলেন, সুমন ভাই আমাদের তরুণ ফুটবল প্রেমীদের মধ্যমণি। তিনি শুধু একজন ফুটবলারই নন, তিনি একজন মানবিক মানুষও। সামাজিক কাজসহ সাধারণ মানুষের অনেক উপকার করেন বলে আমি তাকে খুব পছন্দ করি।

সোহেল হোসেন/আরকে