আহত ২ ছেলে

ঝিনাইদহে ওয়াজ মাহফিল শুনে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় রাশিদুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (১৭ নভেম্বর) রাতে শহরের ট্রাক টার্মিনাল এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এ সময় তার দুই সন্তান আহত হয়েছে।

নিহত রাশিদুল ইসলাম (৪৫) শহরের কাঞ্চনপুর উত্তরপাড়ার সামসুল হকের ছেলে ও ইসলামী আন্দোলন বাংলাদেশের ঝিনাইদহ পৌর শাখার সেক্রেটারি। তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী ছিলেন। এ দুর্ঘটনায় হুজাইফা (৫) ও আবুজার (৮) নামে তার দুই সন্তান আহত হয়েছে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সুমন আলী জানান, শহরের খাজুরা এলাকা থেকে ওয়াজ মাহফিল শুনে রাতে মোটরসাইকেলে করে দুই সন্তানকে নিয়ে বাড়ি ফিরছিলেন রাশিদুল। এমন সময় বিপরীতগামী আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তিনি সন্তানদের নিয়ে রাস্তায় ছিটকে পড়ে যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাশিদুলকে মৃত ঘোষণা করেন। তবে আহত দুই সন্তান হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে।

ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, বুধবার রাতে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আব্দুল্লাহ আল মামুন/আরকে