প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের সমাবেশস্থল থেকে চুরি হওয়া ১২টি মোবাইল ফোনসহ ২ জনকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে একটি বাসে অভিযান চালিয়ে এসব ফোন উদ্ধার করা হয়।

আটকরা হলেন, পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে ইমরান (৩৭) ও ব্রাহ্মণবাড়িয়া কসবার কাঠের পুল এলাকার হারুন ভূইয়ার ছেলে মো. সোহাগ ভূইয়া (২৬)।

শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় গোয়ালন্দঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।

ওসি স্বপন কুমার মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা-খুলনা মহাসড়কে ঢাকাগামী একটি বাস থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোর জেলায় সমাবেশস্থল থেকে ১২টি চুরি হওয়া মোবাইলফোনসহ ২ জনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির কথা স্বীকার করেছে।

তিনি আরও বলেন, আটকরা একটি চোর চক্রের সদস্য। তারা বড় বড় জনসভা টার্গেট করে কৌশলে সেখানে আগতদের মোবাইলফোনসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে থাকে। আটকদের নামে এ সংক্রান্ত একটি মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মীর সামসুজ্জামান/এমএএস