আটক ইমরান

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের স্বাক্ষর জাল করে সাতক্ষীরা জেলা প্রশাসকের কাছে চাকরির সুপারিশকালে এক প্রতারকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার (৯ মার্চ) বেলা দেড়টার দিকে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের কার্যালয়ে আসেন প্রতারক ইমরান হোসেন। পরে সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়।

প্রতারক ইমরান হোসেন (২৭) তালা উপজেলার মহান্দি গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

সসাতক্ষীরা জেলা প্রশাসকের সিও শহিদুল ইসলাম জানান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর ও সুপারিশ নিয়ে জেলা প্রশাসকের কাছে আসে ইমরান হোসেন। পরে সন্দেহ হলে স্যার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলে প্রতারণার বিষয়টি নিশ্চিত হন। পরে তাকে আটক করা হয়েছে।

আটক প্রতারক ইমরান হোসেন জানান, আমি জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট সহকারী পদে চাকরি প্রত্যাশী। জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্যার একটি সুপারিশ করে পাঠিয়েছেন সেটি দেওয়ার জন্য এখানে এসেছিলাম। সুপারিশ কাগজটি মহান্দি গ্রামের আল্লাদ ঘোষের মাধ্যম দিয়ে আমার হাতে দেন যশোরের অপরিচিত একজন। সুপারিশপত্রটি দেওয়ার জন্য এখানে এসেছিলাম। কাগজটি জাল কিনা আমি জানি না।

সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর ও সুপারিশ নিয়ে আমার কাছে আসেন প্রতারক ইমরান হোসেন। তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আকরামুল ইসলাম/এমএএস