নরসিংদীতে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে বড় ভাইকে হত্যার পর পুকুর পাড়ে মরদেহ পুঁতে রাখেন ছোট ভাই

নরসিংদীতে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে বড় ভাইকে হত্যার পর পুকুর পাড়ে মরদেহ পুঁতে রাখেন ছোট ভাই। ঘটনার সাতদিন পর মঙ্গলবার (০৯ মার্চ) দুপুর ১২টার দিকে সদরের মাধবদীর মহিষাসুরা এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সোহাগ মিয়া (৩০) মাধবদীর দাইরের গ্রামের ছানাউল্লাহ মিয়ার ছেলে। ২ মার্চ সন্ধ্যায় দাইরের গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২ মার্চ সন্ধ্যায় সোহাগ মাদক সেবন করে বাড়ি আসেন। মদ্যপ অবস্থায় মা, ছোট ভাই ও তার স্ত্রীর সঙ্গে রাগারাগি করেন। একপর্যায়ে মাকে মারধর করেন। এতে ছোট ভাইয়ের স্ত্রী বাধা দিলে শ্লীলতাহানির চেষ্টা করেন। তখন ছোট ভাই বাধা দিলে হাতাহাতি হয়। এ সময় ক্রিকেট ব্যাট দিয়ে সোহাগের মাথায় আঘাত করেন জহির। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

পরে সোহাগের মরদেহ বাড়ির পাশে পুকুর পাড়ে পুঁতে রাখেন জহির। গত কয়েকদিন সোহাগের সন্ধান না পেয়ে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করেন এলাকাবাসী। পরে সোহাগের ছোট ভাই ও ভাবিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাদের দেওয়া তথ্যে মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানান, সোহাগ মাদক সেবন করতেন। মদ্যপ অবস্থায় বাড়িতে ভাঙচুর করতেন। ২ মার্চ পরিবারের সদস্যদের সঙ্গে তার ঝগড়া হয়। এরপর থেকে তাকে এলাকায় দেখা যায়নি।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, পারিবারিক কলহের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন। হত্যার পর মরদেহ গুম করেন ছোট ভাই। এতদিন মরদেহ পুঁতে রাখায় অনেকটা পচে গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।  

রাকিবুল ইসলাম/এএম