নাটোরের লালপুরে ট্রেনে কাটা পড়ে তিনজনের মৃত্যু হয়েছে, ঘটনাস্থলে ভিড় করেছেন স্থানীয়রা/ ঢাকা পোস্ট

নাটোরের লালপুর উপজেলার গোপালপুর রেলগেটে রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তিনজন নিহত হয়েছেন। শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- লালপুর উপজেলার গোপালপুর পৌরসভার কেশবপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মুনতাজ উদ্দিন মাস্টার (৬২), নারায়ণপুর গ্রামের মৃত বাচ্চু শেখের ছেলে জমির উদ্দিন (৬০) এবং একই গ্রামের মনজুর রহমানের স্ত্রী সাথী খাতুন (৩৫)।

আরও পড়ুন >>> রেলক্রসিং কেন অরক্ষিত? 

স্থানীয়রা জানান, দুপুর পৌনে ১টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার রেলগেট থেকে ২০০ গজ পশ্চিমে নারায়ণপুর নামক স্থানে সিগন্যাল এলাকায় রেললাইন পার হচ্ছিলেন এক নারীসহ ৩ জন। এসময় দুই দিক থেকে দুটি ট্রেন আসে। এক লাইন দিয়ে আসে ঈশ্বরদী থেকে রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস। আরেক লাইন দিয়ে আসে মালবাহী ট্রেন। ওই তিনজন হয়তো ভেবেছিলেন ট্রেন একটি যাচ্ছে। তারা টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি দেখেননি। ফলে পেছন থেকে ওই ট্রেনে কাটা পড়েন তারা। ঘনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। 

লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ারুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেছেন। বিষয়টি ঈশ্বরদী রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

তাপস কুমার/আরকে/জেএস