নোয়াখালীর বেগমগঞ্জে ১৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ১ লাখ ৭৪ হাজার ৫০০ টাকাসহ ৩ পেশাদার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১১-এর সদস্যরা।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে উপজেলার হাজীপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বেগমগঞ্জের হাজীপুর গ্রামের নাদু মুহুরি বাড়ির মৃত আবদুল করিমের ছেলে মো. স্বপন (৩৮), পৌর উত্তর হাজীপুরের লতিফ মাস্টার বাড়ির নুরুল আমিনের ছেলে আনোয়ার হোসেন জুয়েল (২৬) ও তালুয়া চাঁদপুর গ্রামের আতর আলী পণ্ডিত বাড়ির মৃত আবু নাঈমের ছেলে মো. জামাল উদ্দিন (৫২)।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। আসামিরা ফেনী ও চট্টগ্রাম থেকে ইয়াবা সংগ্রহ করে নোয়াখালীর খুচরা বিক্রেতাদের কাছে সরবরাহের জন্য মজুত করে। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে সোয়া চার লাখ টাকা মূল্যের ১ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ১ লাখ ৭৪ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব-১১ সিপিসি ৩-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের বেগমগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ ১৪ জানুয়ারি সকালে ২৫ বিচারিক আদালতে তাদের সোপর্দ করা হবে।

হাসিব আল আমিন/এফকে