সাতক্ষীরায় ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ ও আহমেদ চেয়ারম্যান ফুটবল একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) বিকেল ৪টার দিকে কালিগঞ্জ উপজেলার রতনপুর তারকনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠে খেলা অনুষ্ঠিত হয়।

রতনপুর ইউনিয়নের চেয়ারম্যান আলীম আল রাজী টোকনের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার। খেলা উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন প্রমুখ। 

৯০ মিনিটের খেলার প্রথমার্ধে ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ একটি গোল দেয়। পরবর্তীতে দ্বিতীয়ার্ধে আহমেদ চেয়ারম্যান ফুটবল একাদশ একটি করে সমতা আনে। অমীমাংসিত অবস্থায় খেলাটি শেষ হয়। তবে আয়োজক কমিটি ব্যারিস্টার সুমন ফুটবল একাদশকে বিজয়ী ঘোষণা করে। পরে তাদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

এ সময় সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, ফুটবল ফেডারেশনের দায়িত্ব নেওয়ার যোগ্যতা আছে আমার। কিন্তু এখন যদি আমি যাই তবে মানুষ বলবে এতদিন তাদের বিরুদ্ধে কথা বলেছি নেতা হওয়ার জন্য। আমি পদে না গিয়েও ফুটবলের উন্নয়নে কাজ করে যেতে চাই।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করে তিনি বলেন, আমি মনোনয়ন চাই জনগণের জন্য, এটা আমার অধিকার। মনোনয়ন না দিলেও আমি মানুষের জন্য কাজ করে যাব।

এ সময় স্থানীয় একটি ক্লাবের উন্নয়নে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন ব্যারিস্টার সুমন।

সোহাগ হোসেন/আরএআর