নিখোঁজ রাসেল

কিশোরগঞ্জে সংবাদপত্র বিক্রেতা আব্দুল জলিলের ২৭ বছর বয়সী ছেলে জামির মিয়া ওরফে রাসেল ১৮ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ২০ জানুয়ারি রাত ৯টার দিকে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের গাংগাইল রাস্তার মোড় থেকে পাঠানপাড়ায় বাড়ি যাওয়ার পথে তিনি নিখোঁজ হন।

নিখোঁজ হওয়ার পর সম্ভাব্য সব জায়গায় খোঁজ নেওয়া হলেও এখনো তার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় গত ২৮ জানুয়ারি রাসেলের বাবা আব্দুল জলিল করিমগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। কিন্তু এখন পর্যন্ত পুলিশ তার কোনো খোঁজ দিতে পারেনি। এদিকে ছেলের সন্ধান না পাওয়ায় চরম উৎকণ্ঠায় রয়েছেন তার মা-বাবাসহ পরিবারের সদস্যরা।

আব্দুল জলিল বলেন, তার ছেলে কয়েক মাস ধরে মানসিকভাবে কিছুটা অসুস্থ ছিল। গত ২০ জানুয়ারি ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার সময় সে নিখোঁজ হয়। রাসেলের গায়ের রং ফর্সা, উচ্চতা আনুমনিক ৫ ফুট ৪ ইঞ্চি। তার সন্ধান পেলে করিমগঞ্জ থানা, ০১৩২০০৯৫৪১৭ অথবা ০১৬৮৮-৯৮৩৯৫৪ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন পরিবারের সদস্যরা।

এ ব্যাপারে করিমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী বলেন, রাসেলের বাবার জিডির সূত্র ধরে তদন্ত চলছে। যুবকটির সন্ধানে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

এসকে রাসেল/আরকে