আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমরা বিশৃঙ্খলা চাই না। আক্রান্ত হলে কাউকে ছাড় দেব না। যে হাত অস্ত্র নিয়ে আঘাত করতে আসবে, সেই হাত ভেঙে দেব। আগুন নিয়ে আসবে যে হাত, সে হাত পুড়িয়ে দেব।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে নোয়াখালীর কবিরহাট জিরো পয়েন্টে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল পাকিস্তানের জয়গান গায়। বিএনপি ঘুমের মধ্যেও পাকিস্তানের স্বপ্ন দেখে। বলে পাকিস্তান আমলে নাকি আমরা ভালো ছিলাম। অথচ পাকিস্তানের মাত্র এক সপ্তাহের রিজার্ভ আছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে হলে স্মার্ট কর্মী হতে হবে। স্মার্ট মানে হলো ঐক্যবদ্ধ থাকা। স্মার্ট মানে শৃঙ্খলা মেনে চলা। আজ কবিরহাটে ৫১টি প্রকল্পের উদ্বোধন করেছি। আপনাদের রসুইঘর পর্যন্ত পাকা করে দেব। যাদের চাকরি দরকার পর্যায়ক্রমে চাকরির ব্যবস্থা করব।

তিনি বলেন, আমি নমিনেশন বাণিজ্য করি না। চাকরি বাণিজ্য করি না। ১৬ বছর মন্ত্রী আছি, ১৬ টাকাও কারো কাছ থেকে নিইনি। আপনাদের ভালোবাসায় আমি মন্ত্রী হয়েছি। সবসময় এমন ভালোবাসা পেতে চাই।

কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম খাইরুল আনাম চৌধুরী সেলিম, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন। 

হাসিব আল আমিন/আরএআর