বাগেরহাটের শরণখোলায় পুলিশের ওপর হামলা চালিয়ে ইলিয়াস শিকদার নামের এক মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় মাদক কারবারিদের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহতরা হলেন- এসআই আব্দুস সালাম, এএসআই শফিকুর রহমান ও কনস্টেবল মো. মিলন।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাদক কারবারি ইলিয়াস শিকদার শরণখোলা উপজেলার পশ্চিম খোন্তাকাটা গ্রামের মৃত আ. রশিদ শিকদারের ছেলে।

এ ঘটনায় রাতেই ওই গ্রামের আ. রশিদ শিকদারের ছেলে ইলিয়াস শিকদার, ফারুক শিকদার, নাছির শিকদার, দুলাল শিকদারের ছেলে মিজান শিকদার, সালাম শরিফের ছেলে সাইফুল শরিফ, ইলিয়াস শিকদারের স্ত্রী রূপালি বেগম ও মেয়ে আখিসহ ১০-১২ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে হামলার অভিযোগে পুলিশ একটি মামলা করেছে।

খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন ব‌লেন, ইলিয়াস একজন চিহ্নিত মাদক কারবারি। সে দীর্ঘদিন যাবত এ কাজ করে আসছে। তার কারণে ওই গ্রামের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছেন।

শরণখোলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন ব‌লেন, খবর পেয়ে পশ্চিম খোন্তাকাটা এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি ইলিয়াসকে মাদকসহ আটক করা হয়। এ সময় ইলিয়াসের সহযোগী ১০-১২ জন নারী-পুরুষ লাঠিসোঁটা নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে ইলিয়াসকে ছিনিয়ে নিয়ে যায়। হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

মোহাম্মদ মিলন/এমজেইউ