ফাইল ছবি

রাজশাহীর গোদাগাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।  শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার রেলগেট কষাইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও একজন আহত হয়েছেন।  

নিহতরা হলেন- রাজশাহীর তানোর উপজেলার চান্দুরা এলাকার সাবের আলীর ছেলে সাদিকুল ইসলাম (৩৫) ও একই এলাকার মৃত আমির উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী হানিফ পরিবহনের বাসটি ঢাকা যাচ্ছিল। আর মোটরসাইকেলযোগে গোদাগাড়ী সদরের দিকে যাচ্ছিলেন সাদিকুল ইসলামসহ তিনজন। পথে কসাইপাড়া এলাকায় বাসটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে।  এতে ঘটনাস্থলেই সাদিকুলের মৃত্যু হয়। পরে আহত আব্দুর রাজ্জাক ও রায়হান আলীকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামিক) হাসপাতালে পাঠায়। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গোদাগাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলেই সাদিকুল ইসলামের মৃত্যু হয়। পরে দফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত রাজ্জাক আলী ও রায়হান আলীকে উদ্ধার করে রামেক হাসপাতালে নেন। সেখানে আব্দুর রাজ্জাকের মৃত্যু হয়। আহত রায়হানের চিকিৎসা চলছে।

ওসি বলেন, দুর্ঘটনার পর বাসটি পালিয়ে গেছে। বাসটি শনাক্তের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

শাহিনুল আশিক/আরএআর