ফরিদপুরে বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার (২২ মার্চ) বিকেল ৫টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কাইলার মোড় নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, অটোরিকশাটি ভাঙ্গা থেকে ঢাকা-খুলনা মহাসড়ক ধরে নগরকান্দার দিকে যাচ্ছিল। কাইলার মোড় এলাকায় পৌঁছালে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী সেবা গ্রীন লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিকশাটির ধাক্কা লাগে। এতে অটোরিকশার যাত্রী সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের তুঘলদিয়া গ্রামের মোস্তাক মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (৪৩) ও একই গ্রামের আজগর আলীর ছেলে ইসমাইল আলী (৪) ঘটনাস্থলেই নিহত হয়।

সালথার ভাওয়াল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আদিল মোল্লা বলেন, মর্জিনা বেগম ইউনিয়নের তুঘলদিয়া গ্রামের অটোরিকশা চালক মোস্তাক মিয়ার স্ত্রী। এ দুর্ঘটনায় অটোরিকশা চালক মোস্তাক মিয়াও আহত হন। তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মাহাবুব হোসেন বলেন, সেবা গ্রীণ লাইন পরিবহনের ওই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

জহির হোসেন/আরএআর