আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান বলেছেন, শেখ হাসিনার সঙ্গে বার বার লড়তে আসবেন না। লড়তে এসে কিন্তু শেখ হাসিনার সরকারের কাছে পরাজিত হয়েছেন। এবারও আপনারা পরাজিত হবেন। আপনারা নির্বাচনে আসেন, নির্বাচনে না আসলে কিন্তু আপনাদের অস্তিত্ব নিয়ে টানাটানি শুরু হবে

বুধবার (২২ মার্চ) রা‌ত সাড়ে ৭টার দি‌কে মাদারীপুরের রাজৈরে কদমবাড়ী ইউনিয়ন কলেজ মাঠে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতার বিরুদ্ধে উপজেলার আওয়ামী লীগের জনসভায় এসব কথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, আগামী নির্বাচন নি‌য়ে বিএনপি আরেকটি ষড়যন্ত্র এবং চক্রান্ত করতেছে। সেটি শুধু চক্রান্ত নয়, তারা এখন সন্ত্রাসও সৃষ্টি করতেছে। এবার নির্বাচনে না এলে বিএন‌পির অস্তিত্ব থাক‌বে না। কারণ জনগণ জানে বিএনপি এখন তামাশার রাজনৈতিক করে।

তিনি আরও বলেন, একবার নয়, দুই বার আপনারা সংসদ বয়কট করেছেন। একবার গ্রুপের ছয়জনকে বললেন শপথ নেওয়া যাবে না, সেটাও নিলেন। তারপর বললেন সংসদে যাবেন না, সেটাও গেলেন। আবার পদত্যাগও করলেন, তা‌তে লাভ কি হয়েছে আপনা‌দের। বরং পদত্যাগ করে ব্যর্থ হয়েছেন। 

রাজৈর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহাবুদ্দিন সাহার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ বাসার, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, রাজৈর উপজেলার চেয়ারম্যান রেজাউল করিম শহিন চৌধুরী, স্থানীয় সাংসদের স্থানীয় প্রতিনিধি আ.ফ.ম ফুয়াদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন।

রাকিব হাসান/আরকে