নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের এমপি এইচ এম ইব্রাহিম অসুস্থ হয়ে পড়েছেন। তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে গত চার দিন ধরে ভর্তি আছেন।

শুক্রবার (২৪ মার্চ) সকালে এমপির ব্যক্তিগত সহকারী মতিউল ইসলাম সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এমপি মহোদয় ২১ মার্চ চাটখিল-সোনাইমুড়ীতে কৃষকদের মাঝে ঈদের শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। এর আগের দিন ২০ মার্চ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমানসহ অসহায় মানুষের মাঝে ঢেউটিন বিতরণ করেন। তার আগের দিন ১৯ মার্চ শ্রমিকদের মাঝে ঈদের শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। টানা তিন দিনের কর্মসূচিতে তিনি অনেকটা দুর্বল হয়ে পড়েন।

মতিউল ইসলাম সুমন আরও বলেন, ২০ মার্চ ঢেউটিন বিতরণ শেষে হালকা বৃষ্টি হলে তিনি ভিজে যান। তখন থেকেই তিনি ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হয়ে পড়েন। সেই ঠান্ডার কারণে হাসপাতালে চার দিন ধরে চিকিৎসাধীন অবস্থায় আছেন। ডাক্তার বলেছেন নিউমোনিয়া হয়েছে। বর্তমানে আগের থেকে অনেকটা সুস্থ আছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফম বাবুল ঢাকা পোস্টকে বলেন, এমপি সাহেবের জন্য আমরা দোয়া করছি তিনি যেন দ্রুত সুস্থ হয়ে জনগণের সেবা করতে পারেন। দুর্যোগ-দুঃসময়ে তিনি সবসময় নেতাকর্মীসহ অসহায় মানুষের পাশে দাঁড়ান।

হাসিব আল আমিন/এমজেইউ