জামালপুরের দেওয়ানগঞ্জ রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে মুর্শেদা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (২৭ মার্চ) সকালে ওই স্টেশনের তিন নম্বর লাইনে তিনি কমিউটার ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

মুর্শেদা বেগম ঢাকায় চিকিৎসা নিতে যাচ্ছিলেন। তার বাড়ি উপজেলার পুরাতন ডাকাতিয়াপাড়া এলাকায়। ওই এলাকার মুকসেদ আলীর মেয়ে তিনি।

স্থানীয়রা জানান, মুর্শেদা দেওয়ানগঞ্জ রেল স্টেশনে কমিউটার ট্রেনের টিকিট কাটেন। ট্রেন ছাড়ার সময় তিনি দৌড়ে ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে পড়ে যান। এ সময় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

মুর্শেদার ভাই ফজলু মিয়া বলেন, আমার বোন দীর্ঘদিন ধরে অসুস্থ ছিল। ঢাকায় তাকে নিয়ে চিকিৎসা করানোর জন্য যাচ্ছিলাম। তিনি ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে নিচে পড়ে যান। চিকিৎসা করানোর আগেই দুর্ঘটনায় তার মৃত্যু হলো।

সহকারী স্টেশন মাস্টার হাবিবুর রহমান বলেন, ট্রেন ছেড়ে দিলে দ্রুত উঠতে গিয়ে ওই নারী পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়েন ও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জের রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হোসেন বলেন, মুর্শেদা বেগম অসুস্থ ছিলেন। ট্রেন স্টেশন ছেড়ে যাচ্ছিল। এ সময় তিনি ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে ট্রেনের নিচে পড়ে যান। ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ বিষয়ে তার স্বজনদের কোনো অভিযোগ নেই।

আরকে