ঝালকাঠির নলছিটিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাবেক ইউনিয়ন চেয়ারম্যানকে কুপিয়ে আহত করেছেন তার প্রতিপক্ষের লোকজন। শুক্রবার (৩১ মার্চ) বিকেলে উপজেলার মোল্লারহাট ইউনিয়নের ভারানী বাজারে এ ঘটনা ঘটে। আহত ইউপি চেয়ারম্যান (সাবেক) কবির হোসেনকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা গেছে, শুক্রবার বিকেলে ভারানী বাজারের পাশে স্থানীয় বাসিন্দা আ: খালেক হাওলাদার পুকুরে পানির পাম্প লাগিয়ে নির্মাণাধীন বিল্ডিং এ পানি দিচ্ছিলেন। পানির পাইপ সড়কের ওপর থাকায় গাড়ি চলাচলে সমস্যা হওয়ার কথা বলে তা সরিয়ে ফেলতে বলেন সাবেক ইউপি চেয়ারম্যান কবির হোসেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে  আ. খালেক হাওলাদারের ছেলে সাগর হাওলাদার, শফিক হাওলাদার ও তার ভাগ্নে আলকাচ হাওলাদার কবির হোসেন ও তার বড় ভাই দেলোয়ার হোসেনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। কবির হোসেনকে গুরুতর অবস্থায় নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন

এ ঘটনার রেশ ধরে কবির হোসেনের লোকজন জড়ো হয়ে আ. খালেক হাওলাদার, তার বোন আলেয়া বেগম ও তার স্ত্রী খালেদা আক্তারকে পাল্টা মারধর করে।

আহত কবির হোসেনের ভাগ্নে সাইদুল ইসলাম জানান, সামান্য একটি বিষয় নিয়ে তার মামার ওপর হামলা করা হয়েছে। হামলাকারীরা বিগত ইউপি নির্বাচন থেকেই তাদের বিরুদ্ধে বিভিন্ন ধরনের উসকানিমূলক কাজ করে আসছেন। 

এ ব্যাপারে আ. খালেক হাওলাদারের স্ত্রী খালেদা আক্তার বলেন, আমরা রাস্তার ওপর দিয়ে পানি আনলেও তাতে তেমন সমস্যা হয়নি। এ নিয়ে কবির হোসেন ওখানে এসেই অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এ সময় আমার ছেলেরা প্রতিবাদ করলে তার লোকজন এসে আমাদের ওপর হামলা করে। 

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আতাউর রহমান বলেন, ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 

আরকে