আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি ক্ষমতায় এলে দেশটাকে ধ্বংস করে ফেলবে। এদের সঙ্গে রয়েছে স্বাধীনতাবিরোধী জামায়াত, আল-শামস, আল-বদর। যারা স্বাধীনতা যুদ্ধে মানুষের গলা কেটেছে। এদেরকে সঙ্গে নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে। তাই জনগণ এদের বিরুদ্ধে নির্বাচনের মাধ্যমে রুখে দাঁড়াবে।

বুধবার (২৬ এপ্রিল) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশ্যে তিনি আরও বলেন, কারও যদি মন চায় জনগণকে সেবা করবে, তাহলে ক্ষমতায় আসতে হবে। আর ক্ষমতায় আসার সিঁড়ি হলো নির্বাচন। এছাড়া অন্য বিকল্প চিন্তা করলে আমরা তার উচিত জবাব দেব। দেশি-বিদেশি ষড়যন্ত্র রুখে দেওয়া হবে। তাই ষড়যন্ত্র না করে নির্বাচনে এসে প্রমাণ করেন আপনারা কতটুকু জনপ্রিয়।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আওয়ামী লীগ সব সময়ই উন্নয়নে বিশ্বাসী। আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে ততবারই উন্নয়নের জোয়ার বয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জন্য রাত-দিন কাজ করে যাচ্ছেন। তাই আওয়ামী লীগই হচ্ছে জনগণের আস্থার সরকার। আগামী দিনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় এনে জনগণ তার প্রমাণ দেবে।

এ সময় এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খানের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন- মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, শাহজাহান প্রধান প্রমুখ।

আনোয়ারুল হক/এমজেইউ