কুমিল্লার মুরাদনগরে চায়ের দোকানে একজনের দুই বিয়ে নিয়ে কথা কাটাকাটির জেরে আব্দুস সাত্তার (৩২) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২ মে) দিবাগত রাতে উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

বুধবার (৩ মে) ঢাকা পোস্টকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বাঙ্গরাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুদ্দিন চৌধুরী। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, গত পরশু কদমতলী গ্রামের আব্দুল করিমের দুই বিয়ে করা নিয়ে তার ছেলের সঙ্গে একই গ্রামের নজরুল ইসলাম নামের এক যুবকের কথা কাটাকাটি হয়। তখন স্থানীয়রা উভয়কে শান্ত করেন। এ ঘটনার দুদিন পর মঙ্গলবার রাতে আবারও বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে দুই পক্ষ। বাগবিতণ্ডার এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় কাঁঠালিয়াকান্দির ইসমাঈল মিয়ার ছেলে সাত্তারসহ কয়েকজনকে কুপিয়ে আহত করে করিমের ছেলের পক্ষের লোকজন। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাত্তারকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি রিয়াজুদ্দিন চৌধুরী ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় আব্দুস সাত্তারের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন। জড়িতদের আটকের চেষ্টা চলছে।

আরিফ আজগর/এবিএস