সিলেটের জৈন্তাপুর উপজেলায় বালুবাহী ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বুধবার (১৭ মে) দুপুরে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার কাটাগং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক মোড়ল ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, জৈন্তাপুরের কাটাগং এলাকায় জৈন্তাপুর অভিমুখে মুখে আসা গরুবোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে সিলেট অভিমুখে যাওয়া ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন এবং অপর একজন গুরুতর আহত হন।

নিহতরা হলেন- হেলিরাই (লুত্মাইল) গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে নূরুল ইসলাম (৪৫) ও একই গ্রামের মৃত ইউছুফ মিয়ার ছেলে ছায়াদ আহমদ (৩৫)। আহত পিকআপ চালকের নাম রায়হান (৪০)। তিনি উপজেলার তেলিজুরী গ্রামের বাসিন্দা।

জৈন্তাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক মোড়ল বলেন, একটি পিকআপ ভ্যানে করে কয়েকটি গরু বিক্রির উদ্দেশ্যে বাজারের দিকে যাচ্ছিলেন কয়েকজন ব্যক্তি। কাটাগং নামক স্থানে আসামাত্র বালুবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন পিকআপ ভ্যানের চালক। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি বর্তমানে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহগুলো মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

মাসুদ আহমদ রনি/আরএআর