সুনামগঞ্জের জামালগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের দায়ের কোপে জেসমিন বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছেন। শনিবার (২৭ মে) সকালে উপজেলা ভিমকালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জেসমিন বেগম জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের স্ত্রী। নিহতের সত্যতা নিশ্চিত করেছেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ। তবে হত্যার ঘটনায় চাচা মাহমুদ আলীকে পুলিশ গ্রেপ্তার করলেও চাচাতো ভাই আশিকুর রহমান পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে জেসমিন বেগম ও তার ‍ৃচাচা মাহমুদ আলী পাশাপাশি বসবাস করেন। আজ সকালে জেসমিন বেগম নিজের নতুন দালানকোঠা তৈরি করতে গেলে চাচা মাহমুদ আলী ঘর তুলতে বাধা দেন। এ নিয়ে চাচার সঙ্গে জায়গার সীমানা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জেসমিন বেগমকে তার চাচাতো ভাই মো. আশিকুর দা দিয়ে গলায় কোপ দেয়। এতে গুরুত্বর আহত হলে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

জামালগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, নিহতের ঘটনার সঙ্গে জড়িত মাহমুদ আলীকে আটক করা হয়েছে এবং মো. আশিকুলকে আটকের চেষ্টা চলছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

সোহানুর রহমান সোহান/এবিএস