টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে আব্দুল বাতেন (৫৫) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ মে) সকাল সাড়ে ৯টার দিকে টঙ্গী রেলওয়ে স্টেশনের দুই নম্বর প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল বাতেন সিরাজগঞ্জ জেলার সাহাদাতপুর থানা এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে। টঙ্গী রেলওয়ের পুলিশ ফাঁড়িতে কনস্টেবল পদে কর্তব্যরত ছিলেন তিনি।

রেলওয়ে ফাঁড়ি পুলিশ জানায়, সকালে টঙ্গী রেলওয়ে স্টেশনের দুই নম্বর প্ল্যাটফর্মে দায়িত্ব পালন করছিলেন আব্দুল বাতেন। এ সময় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনে পৌঁছালে পেছন দিক থেকে আব্দুল বাতেনকে ধাক্কা দেয়। এ সময় তিনি রেল লাইনে পড়ে ট্রেনে কাটা পড়ে আহত হন।

ঘটনার পর টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির অন্য সদস্যরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাফিস মজিদ ঢাকা পোস্টকে বলেন, রোগীকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। তার শরীরের বাঁ পাশের অংশটি থেঁতলে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানোর পরামর্শ দেওয়া হয়। কিছুক্ষণ পর হাসপাতালেই তার মৃত্যু হয়।

শিহাব খান/এবিএস