সিলেটের ওসমানীনগর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে বাসচাপায় ইজিবাইক চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

মঙ্গলবার (২৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে ওসমানীনগর উপজেলার শেরপুর টোলপ্লাজার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওসমানীনগর উপজেলার শেরপুর নতুন বস্তির ইজ্জত আলীর ছেলে জুয়েল মিয়া (২২) ও একই উপজেলার সাদিপুর ইউপির সুন্দিকলা গ্রামের সত্তার মিয়ার স্ত্রী আসমা বেগম (৪৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মিতালী পরিবহনের যাত্রীবাহী একটি বাস শেরপুর সেতু পার হয়ে টোলপ্লাজা সংলগ্ন স্থানে পৌঁছালে যাত্রীবাহী ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয়। এ সময় মিতালী পরিবহনের বাসটিও উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকচালক জুয়েল মিয়া ও যাত্রী আসমা বেগম মারা যান। এ সময় ইজিবাইকে থাকা অজ্ঞাত এক যাত্রী ও বাসে থাকা আরও ৫ জন যাত্রী আহত হন।

বিষয়টি নিশ্চিত করে ওসমানীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুল আমিন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা, ওসমানীনগর থানা পুলিশ এবং তাজপুর ফায়ার ব্রিগেডের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

মাসুদ আহমদ রনি/এমজেইউ