খুলনায় বাসচাপায় নানি-নাতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভ্যানচালকসহ আহত হয়েছেন আরও তিনজন। রোববার (২ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে জেলার পাইকগাছা উপজেলার কপিলমুনির কাশিমনগর শ্মশানঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পাইকগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- সাহিদা বেগম (৬০) ও তার নাতি সবুজ (২৫)। নিহত সাহিদা বেগম সাতক্ষীরার তালা উপজেলার গঙ্গারামপুরের দলিল উদ্দিন খাঁর স্ত্রী এবং সবুজ পাইকগাছার হরিঢালীর আজিজুল ইসলামের ছেলে।

আহতরা হলেন- সাতক্ষীরার তালা উপজেলার নলতার করিম খানের ছেলে মেহেদী হাসান (২০) ও তালার গঙ্গারামপুরের হাশেম গাজীর স্ত্রী আনোয়ারা বেগম (৭০), জালালপুর গ্রামের ইসলাম মোড়লের স্ত্রী ইতি বেগম (২১)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে খুলনা থেকে একটি যাত্রীবাহী বাস পাইকগাছার দিকে যাচ্ছিল। এ সময় একই দিক থেকে যাত্রীবাহী মোটরভ্যান কোপিলমুনির দিকে যাচ্ছিল। হঠাৎ বাসটি ভ্যানটিকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই সাহিদার মৃত্যু হয়। স্থানীয়রা ভ্যানচালকসহ আহতদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় নিহত সাহিদার নাতি সবুজ মারা যান। আহত তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাইকগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, বাসটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

মোহাম্মদ মিলন/এমজেইউ