জয়পুরহাটের আক্কেলপুর এলপিজি অটো গ্যাস স্টেশনে ট্যাংক বিস্ফোরণে দগ্ধ কর্মচারী সাইফুল ইসলাম মারা গেছেন। বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ৭টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

নিহত সাইফুল ইসলাম (৫০) আক্কেলপুর পৌরশহরের হাজিপাড়া মহল্লার বাসিন্দা। ওই এলপিজি অটো গ্যাস স্টেশনের মালিক বজলুর রশিদ কবিরাজ কর্মচারী সাইফুলের মৃত্যুর বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাইফুল ইসলাম দগ্ধ হয়েছিলেন।তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এর আগে গত মঙ্গলবার (৭ নভেম্বর) রাত ১০টায় এলপিজি অটো গ্যাস স্টেশনের ট্যাংক বিস্ফোরণে কর্মচারী সাইফুল ইসলাম দগ্ধ হয়েছিলেন। তার শরীরের প্রায় পুরো অংশ দগ্ধ হয়েছিল বলে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মাকসুদুল হাসান জানিয়েছিলেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে শ্রমিক সাইফুল ইসলাম গ্যাস স্টেশনে কাজ করছিলেন। রাত ১০টার দিকে হঠাৎ করেই গ্যাস ফিলিং স্টেশনের ভেতরে বিকট শব্দে বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এতে সাইফুল ইসলাম দগ্ধ হন। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন ছুটে দগ্ধ সাইফুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়।

চম্পক কুমার/আরকে