আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনে (ঘিওর-দৌলতপুর-শিবালয়) মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ (এসএম জাহিদ) মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর পৌনে একটার দিকে নেতাকর্মী ও নিজ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিকুর রহমান চৌধুরীর কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিল শেষে এসএম জাহিদ সাংবাদিকদের বলেন, আমি ব্যক্তিগতভাবে ঘিওর-দৌলতপুর-শিবালয়ে করোনাকালীন সময়ে অসহায়দের খাদ্য, নগদ অর্থও দিয়েছি। শীতার্ত, নদী ভাঙন, বন্যা কবলিত, গরিবদের চিকিৎসা, ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করেছি। আমার সঙ্গে ঘিওর-দৌলতপুর-শিবালয়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও তিন উপজেলার সর্বস্তরের মানুষ রয়েছে।

এসময় উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন (ভিপি ফরহাদ), দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম শফিক, ঘিওর সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।

সোহেল হোসেন/এমএএস