টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও লাঙ্গল প্রতীকের প্রার্থী মো. জহিরুল ইসলাম জহির নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। একই সঙ্গে তিনি আওয়ামী লীগের প্রবীণ নেতা স্বতন্ত্র প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টুকে সমর্থনের ঘোষণা দিয়েছেন। 

মঙ্গলবার (২ জানুয়ারি) উপজেলার কামারপাড়া বাজারে স্বতন্ত্র প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টুর ট্রাক প্রতীকের পথসভায় তিনি এ ঘোষণা দেন।

এ সময় মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সহসভাপতি আবুল কামাল আজাদ লিটন, দপ্তর সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি মো. ছিবার উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. জহিরুল ইসলাম জহির শেষ মুহূর্তে এসে নির্বাচন থেকে সরে এসে স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দেওয়ায় টাঙ্গাইল-৭ আসনের ভোটের হিসেব নিকেশ পাল্টে গেছে।

লাঙ্গল প্রতীকের প্রার্থী মো. জহিরুল ইসলাম জহির বলেন, আওয়ামী লীগ জাতীয় পার্টিকে যে প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে এনেছিল, তারা তাদের সে কথা রাখেনি। এখানে নির্বাচনের পরিবেশ নেই। আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী দলীয় প্রার্থী নৌকার পক্ষে না থেকে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছেন। তাই এলাকার স্বার্থে প্রবীণ আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টুকে সমর্থন জানিয়েছি। 

অভিজিৎ ঘোষ/আরএআর