ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা বিএনপির ৮জন নেতাকে দলীয় শৃঙ্খলাভঙ্গের কারণে বিএনপির স্ব স্ব পদসহ দলীয় সব পর্যায়ের পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৯ ডিসেম্বর) রাত ১০টায় জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কথা জানা যায়।

ঝালকাঠি জেলা বিএনপির আহ্বা‌য়ক অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেন এবং সদস্য সচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেনের সিদ্ধান্তে ৮ জানুয়ারি এ অব্যাহতি প্রদানের সিদ্ধান্ত অনুমোদিত হয়।

রাজাপুর উপজেলা বিএনপির অব্যাহতি পাওয়া নেতারা হলেন- উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. তাজুল ইসলাম কাজল শরীফ, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহীদ আল মামুন অভিক, উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মো. জাকারিয়া সুমন, উপজেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল করিম (বাবুল মৃধা), উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক নাজমুন নাহার পুতুল, উপজেলা বিএনপির সদস্য মো. বাহাউদ্দীন বাচ্চু, টুটুল গাজী, আবুয়াল সায়েম চাঁন মিয়া।

ঝালকাঠি জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট মো. শাহাদাৎ হোসেন বলেন, দলের শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় তাদেরকে উপজেলা বিএনপির স্ব স্ব পদসহ দলীয় সব পর্যায়ের পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। যারা দলের পরিপন্থি কার্যক্রমে অংশগ্রহণ করবে তাদের সবাইকেই অব্যাহতি-বহিষ্কার প্রদান করা হবে।

মো. নাঈম/পিএইচ