খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক কেসিসির কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে বলেছেন, সিটি কর্পোরেশনকে নিজের বাড়ি, নিজের ঘর, নিজের শহর মনে করে আমৃত্যু নগরবাসীর কল্যাণে কাজ করুন। কেসিসির দাপ্তরিক কাজ থেকে অবসর নিলেও খুলনার মানুষ হিসেবে খুলনাবাসীর পাশে থাকুন এবং দেশ ও জনগণের কল্যাণে আমৃত্যু দায়িত্বশীল থাকুন।

গতকাল কেসিসির সাবেক সচিব মো. আজমুল হক, অবসরপ্রাপ্ত প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এ কে এম আব্দুল্লাহ ও নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) জাহিদ হোসেন শেখের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে কেসিসির পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কেসিসিকে সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করে সিটি মেয়র বলেন, খুলনা মহানগরীকে আমরা সুন্দর ও পরিচ্ছন্ন একটি উন্নত শহর হিসেবে গড়ে তুলতে চাই। এ কাজে সাবেক কর্মকর্তাদের দীর্ঘদিনের অভিজ্ঞতা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। 

কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বিদায়ী কর্মকর্তাবৃন্দ এবং অনুষ্ঠান পরিচালনা করেন কেসিসির প্রধান রাজস্ব কর্মকর্তা সানজিদা বেগম।

অন্যদের মধ্যে কেসিসির প্রধান প্রকৌশলী মশিউজ্জামান খান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) মো. আব্দুল আজিজ, চিফ প্লানিং অফিসার আবির উল জব্বার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার হালদার, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মো. আনিসুর রহমান, বাজেট কাম একাউন্টস অফিসার মো. মনিরুজ্জামান, স্বাস্থ্য কর্মকর্তা ডা. শরীফ শাম্মীউল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা, রাজস্ব কর্মকর্তা মো. অহিদুজ্জামান খান, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এস কে এম তাছাদুজ্জামান, আইটি ম্যানেজার শেখ হাসান হাসিবুল হক, সহকারি প্রকৌশলী (বিদ্যুৎ) মো. মোস্তাফিজুর রহমান, স্টোর সুপার শেখ মহিউদ্দিন হোসেন, বাজার সুপার আব্দুল মাজেদ মোল্লা, কালেক্টর অব ট্যাক্সেস তপর কুমার নন্দী, সহকারী কঞ্জারভেন্সী অফিসার নূরুন্নাহার এ্যানি, মো. আব্দুর রকীব, লাইসেন্স অফিসার মো. মনিরুজ্জামান রহিম প্রমুখ অনুষ্ঠানে বক্তব্য রাখেন।     

মোহাম্মদ মিলন/এনএফ