চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেছেন, শাকিব ও অপু বাংলাদেশে একটা সুপার স্টার জুটি। যেটা শাবনুর এবং সালমান ভাই। তারপরে আমার মনে হয় যে বাংলাদেশের প্রত্যেকটা জেলায় জেলায় এই মানুষগুলো শাকিব-অপুকে খুব ভালোভাবে চেনে। তারা খুব পছন্দ করে। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে নগরীর সাউথ সেন্ট্রাল রোডের পাইওনিয়ার মহিলা কলেজের পাশে অবস্থিত প্রসাধনী সামগ্রীর শোরুম হারল্যান স্টোরের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

এর আগে শোরুমটি ফিতা কেটে উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

অপু বিশ্বাস বলেন, এই শোরুম মানসম্মত অথেনটিক প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করবে। হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা অথেনটিক সব কসমেটিক ও প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিক ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক।

চিত্রনায়ক ইমন বলেন, আমাদের এফডিসিতে অনেক গুণী নায়িকা কিন্তু খুলনার। যেমন মৌসুমী আপু ও পপি আপু। আমাদের অসম্ভব পছন্দের দুইজন মানুষ। কিন্ত অনেকদিন ধরে আপনারা কিছু দিচ্ছেন না, সামনে আসবে নাকি কিছু। খুলনা থেকে আমরা আরও নায়িকা চাই। আমার সাথে অভিনয় করবে, শাকিব ভাইয়ের সাথে অভিনয় করবে। ভরে যাবে খুলনায় নায়িকাতে।

তিনি বলেন, ভেজাল থেকে রক্ষা করে আপনার ত্বক বাঁচাতে হারল্যান স্টোর আজ আপনার শহরে এসেছে। তাছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম। 

এ সময় বর্ণিল সাজে শোরুমটি সাজানো হয়। শোরুমের ভেতরে নান্দনিকভাবে সাজিয়ে রাখা হয়েছে বিভিন্ন প্রসাধনী সামগ্রী। এই দুই তারকাকে দেখতে মানুষের উপচেপড়া ভিড় দেখা যায়। অপু বিশ্বাসকে পেয়ে উল্লাসে মেতে ওঠেন শিক্ষার্থীসহ ক্রেতা-দর্শনার্থীরা। জনপ্রিয় এই তারকাদের অটোগ্রাফ নিতে ভিড় করেন তারা। তোলেন সেলফি।

অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন হারল্যানের সিইও এমদাদুল হক সরকার, রিমার্কের হেড অব সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুলসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মোহাম্মদ মিলন/আরএআর