গাজীপুরের কালীগঞ্জে হত্যার পর লাশ গুমসহ বিভিন্ন ধরনের ভয় দেখিয়ে নবম শ্রেণীর এক ছাত্রীকে (১৪) একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর মা বাদী হয়ে বৃহস্পতিবার (২২ এপ্রিল) কালীগঞ্জ থানায় নুরুল হাসানকে (৩৪) অভিযুক্ত করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নুরুল হাসান জাঙ্গালিয়া ইউনিয়নের বাঙ্গালগাঁও এলাকার নুরুল ওহাবের ছেলে। কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক জানান, ভুক্তভোগী স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণিতে পড়ে। নুরুল হাসান বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে প্রায় দেড় বছর পূর্বে ওই ছাত্রীকে ধর্ষণ করে।

ওসি আরও বলেন, বিষয়টি কাউকে জানালে পরিবারসহ তাকে হত্যা করে লাশ গুম ফেলবে বলে হুমকি দেন নুরুল হাসান। এরপর থেকে প্রায় দেড় বছর ধরে হত্যার ভয় দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেছেন নুরুল। গত ১৫ এপ্রিল রাতে ওই তরুণীর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করেন নুরুল হাসান।

তিনি আরও বলেন, এ সময় তরুণীর চিৎকারে তার স্বজনরা এগিয়ে আসলে অভিযুক্ত নুরুল হাসান পালিয়ে যায়। সর্বশেষ ১৫ এপ্রিল ধর্ষণ চেষ্টার অভিযোগে ভিক্টিমের মা বাদী হয়ে বৃহস্পতিবার মামলা করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নুরুলকে গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। 

শিহাব খান/এমএসআর