আনসার সদস্য মো. হৃদয়

টাকা না দিলে শেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে ঢুকতে দেওয়া হয় না এমন অভিযোগে দায়িত্বরত দুই আনসার সদস্যকে সরিয়ে নেওয়া হয়েছে। আজ বুধবার (২০ মার্চ) ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. বিল্লাল হোসেন।

অভিযুক্ত আনসার সদস্যরা হলেন- মো. হৃদয় ও মো. সেলিম।

এর আগে গত ৭ মার্চ ঢাকা পোস্টে ‘আনসার হৃদয়-সেলিমকে টাকা না দিলে ঢোকা যায় না শেরপুর পাসপোর্ট অফিসে’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়। এরপরই টনক নড়ে সংশ্লিষ্টদের।

শেরপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. বিল্লাল হোসেন ঢাকা পোস্টকে বলেন, দুই আনসার সদস্যের বিষয়ে আমরা অভিযোগ পাই। পরবর্তীতে তাদের সরিয়ে নেওয়ার জন্য আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শেরপুর জেলা কমান্ড্যান্টকে লিখিতভাবে জানানো হয়। এর প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার দুজনকে সরিয়ে নেওয়া হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর শেরপুর জেলা কমান্ড্যান্ট রাশেদুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, পাসপোর্ট অফিসের চিঠি পাওয়ার পর নিয়মানুসারে আনসার সদস্য হৃদয় ও সেলিমের বিরুদ্ধে আনিত অভিযোগ তদন্তের জন্য কমিটি গঠন করা হয়েছে এবং পাসপোর্ট অফিস থেকে তাদের সরিয়ে নেওয়া হয়েছে। তদন্তের রিপোর্ট আসার পর তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এমজেইউ