নোয়াখালীর জেলা শহর মাইজদীতে ট্রাকচাপায় আনোয়ার হোসেন অনিক (২৫) নামের এক আবুধাবি প্রবাসী নিহত হয়েছেন। তিনি মোটরসাইকেলযোগে বন্ধুর বাসায় ইফতারের দাওয়াতে যাচ্ছিলেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে মাইজদীতে টোকিও ফুড সংলগ্ন হায়দার ইলেক্ট্রনিক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন অনিক কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জগদানন্দ গ্রামের মাজহারুল হক মন্টু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইফতারের আগমুহূর্তে মাইজদী প্রধান সড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলসহ ছিটকে পড়ে অনিকের মাথা থেতলে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মন্টু মিয়া ঢাকা পোস্টকে বলেন, অনিক দুই মাস আগে বিয়ে করে। সে আবুধাবি প্রবাসী ছিল। বিয়ের পাঁচ দিন আগে সে দেশে ফিরে আসে। একটা ইফতার পার্টি আছে বলে আসরের নামাজের পর বাড়ি থেকে বের হয়। ইফতার পার্টি শেষে বাড়ি ফিরবে বলেছে। ইফতারের সময় একটি নম্বর থেকে আমার মোবাইল ফোনে কল দিয়ে জানানো হয় অনিক ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে রয়েছে। হাসপাতালে এসে জানতে পারি আমার ছেলে মারা গেছে।

সুধারাম মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে চালকের সহকারীসহ ট্রাকটি জব্দ করা হয়েছে। চালককে গ্রেপ্তারে চেষ্টা চলছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

হাসিব আল আমিন/এমজেইউ