নারায়ণগঞ্জের রূপগঞ্জে নারিশ পোলট্রিফিড নামে একটি কোম্পানির কাভার্ডভ্যানের ধাক্কায় রুবি আক্তার (৩১) নামে এক গৃহবধূ ও তার মেয়ে ফাতেমা-তুজ-জোহরার (১২) নিহত হয়েছে। এ সময় ছোট মেয়ে নাফিজা (৬) ও অটোরিকশার চালক হুমায়ুন মিয়া (৩২) আহত হয়। 

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবি আক্তার উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকার নজরুল ইসলামের স্ত্রী ও ফাতেমা-তুজ-জোহরা তার বড় মেয়ে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) মাহবুবুর রহমান জানান, দুপুরে নিজ বাড়ি থেকে নজরুল ইসলামের স্ত্রী রুবি আক্তার বড় মেয়ে ফাতেমা-তুজ-জোহরা ও ছোট মেয়ে নাফিজা আক্তারকে নিয়ে অটোরিকশাযোগে বাবার বাড়ি কালাদীর উদ্দেশে রওনা হয়। 

তিনি আরও জানান, অটোরিকশাটি এশিয়ান হাইওয়ে সড়কের চরপাড়া এলাকায় পৌঁছলে গাজীপুরগামী একটি কাভার্ডভ্যান চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রুবি আক্তার, তার বড় মেয়ে ফাতেমা-তুজ-জোহরা। এ সময় আহত হয় ছোট মেয়ে নাফিজা আক্তার ও অটোরিকশাচালক হুমায়ুন।

মাহবুবুর রহমান জানান, আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পালিয়ে যাওয়ার সময় কাভার্ডভ্যানসহ চালক গাজীপুরের কাপাসিয়ার চিনাঢুলি এলাকার দিনেশ চন্দ্রের ছেলে তপন চন্দ্র রায় ও একই জেলার তরগাঁও এলাকার হেলপার তারেক মাঝিকে আটক করেছে পুলিশ।

মাহবুবুর রহমান/এমএসআর