ইনসেটে মসিউর রহমান হুজ্জা

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে পাঁচ বন্ধু একসঙ্গে ঝাঁপ দিলে পানিতে ডুবে মসিউর রহমান হুজ্জাত (১৪) নামের একজনের মৃত্যু হয়েছে।

নিহত হুজ্জাত সাদুয়া গ্রামের খলিলুর রহমান রুবেল মাস্টারের ছেলে। সে স্থানীয় রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে পৌর শহরের ব্রহ্মপুত্র নদের কলেজ ঘাট এলাকা থেকে নিখোঁজ ওই ছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উপজেলার নিগুয়ারি ইউনিয়নের সাদুয়া গ্রামের খলিলুর রহমান রুবেল মাস্টারের ছেলে  মসিউর রহমান হুজ্জাত পরিবারের লোকজনের অজান্তে দুপুরে বন্ধুদের সঙ্গে গোসল করতে যায়। গোসলের সময় ব্রহ্মপুত্র নদের তীরের উপর থেকে একসঙ্গে পাঁচ বন্ধু  নিচে লাফ দেয়। লাফিয়ে পড়ার ভিডিও ধারণ করছিল অন্য বন্ধুরা। লাফালাফির একপর্যায়ে নদের পানিতে ডুবে নিখোঁজ হয় হুজ্জাত। বন্ধুদের ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গেলেও ততক্ষণে ডুবে যায় হুজ্জাত। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে মরদেহ উদ্ধার করে।

গফরগাঁও থানা পুলিশের ইনচার্জ (ওসি) মো. শাহিনুজামান খান জানান, আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

উবায়দুল হক/এমজেইউ